ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর র‌্যাব-১৩ এর সদস্যরা ফুলবাড়ীতে গত রবিবার (৪নভেম্বর) দিবাগত রাত দুইটা দশ মিনিটে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক জব্দসহ আশরাফুল আলম (৪২) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে।

আটক আশরাফুল আলম উপজেলার কাজিহাল ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামের অছির উদ্দিনের ছেলে।

জানা যায়, দিনাজপুর র‌্যাব-১৩ এর অধিনায়ক মেজর সোহেল রানা জিমি’র নেতৃত্বে র‌্যাবের একটি টহলদল আটক মাদক ব্যবসায়ী আশরাফুল আলমের বাড়িতে অভিযান পরিচালনা করেন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আশরাফুল একটি ব্যাগ হাতে তার সঙ্গীদের নিয়ে পালানোর চেষ্টা করেন।

এ সময় র‌্যাবের সদস্যরা তাকে ব্যাগসহ আটক করেন। পরে স্থানীয়দের উপস্থিতিতে আটককৃত ব্যাগ তল্লাশী চালিয়ে ৩৮২পিচ ইয়াবা বড়ি, ৩৯ বোতল ফেন্সিডিল, ৪৯৫পিচ মাদক জাতীয় ইঞ্জেকশন বিপ্রোনরফিনসহ একটি স্যামসাং মোবাইল ফোন জব্দ করা হয়।

জব্দকৃত মাদকের মূল্য তিন লাখ দশ হাজার টাকা। এ ব্যাপারে গতকাল সোমবার দিনাজপুর র‌্যাব-১৩ এর নায়েব সুবেদার শহিদুল ইসলাম বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ৫।

থানার পরিদর্শক (তদন্ত) মো. সুলতান মাহমুদ বলেন, শেখ নাসিম হাবিব বলেন, আটক আশরাফুল আলম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ফুলবাড়ী থানায় একাধিক মামলা রয়েছে।