ফুলবাড়ীতে শিক্ষার্থীদের মাঝে বই ও সনদপত্র বিতরণ

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : বিশ্ব সাহিত্য কেন্দ্রের বইপড়া প্রতিযোগিতার দিনাজপুরের ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের নির্বাচিত শিক্ষার্থীদের মাঝে গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় বই ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের সার্বিক ব্যবস্থাপনায় এবং কলেজ শাখা বিশ্ব সাহিত্য কেন্দ্রের সহযোগিতায় কলেজ হলরুমে আয়োজিত বই ও সনদপত্র বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ব সাহিত্য কেন্দ্রের কলেজ শাখার সংগঠক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মো. জিল্লুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস ও ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক ও বিশ্ব সাহিত্য কেন্দ্রের সংগঠক মো. আজিজুল হক সরকার।

এছাড়াও বক্তব্য রাখেন সহকারি অধ্যাপক মোছা. নাজনীন আক্তার, সহকারি অধ্যাপক মো. আলতাফ হোসেন স্বপন, প্রভাষক চন্দনা মন্ডল, প্রভাষক মোছা. আরজু আক্তার, প্রভাষক খন্দকার আসাদুদ্দৌলা সুইট প্রমূখ।

শেষে ২০১৭ সালের বইপড়া কর্মসূচিতে এবং পরীক্ষায় অংশগ্রহণকারি নির্বাচিত ১৩জন শিক্ষার্থীর মাঝে বিশ্ব সাহিত্য কেন্দ্রে কর্তৃক প্রদত্ত উপহার স্বরূপ বই ও সনদপত্র আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিদ্বয়।