সঞ্জয় দত্তের ৩০৮ প্রেমিকা

৩০৮ জন প্রেমিকা ছিল সঞ্জয় দত্তের। তার বেশিও হতে পারে বলে মনে করেন সঞ্জয় নিজে। সম্প্রতি সঞ্জুর টিজারে তাঁর প্রেমিকার সংখ্যা শুনে ভিড়মি খেয়েছে অনেকেই। ছবিতে সেই চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। ইতিমধ্যে এই ছবিতে অভিনয়ের জন্য প্রশংসাও পাচ্ছেন তিনি। কিন্তু, রণবীরের প্রেমিকার সংখ্যাটা জানেন কী ?

গতকাল সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জুর ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে রণবীরকে প্রশ্ন করা হয়েছিল, যে সঞ্জয় দত্তের ৩০৮ জন প্রেমিকা ছিল। রণবীরের কত? উত্তরে রণবীর বলেন, বেশি না। তাঁর প্রেমিকার সংখ্যা দশ বা তার কম হবে। প্রাক্তনের পাশে বসেই এই প্রশ্নের উত্তর দেন রণবীর। আর রণবীরের উত্তরে হাসিতে ফেটে পড়েন সোনম।

সঞ্জুর পাশাপাশি রণবীর কাজ করছেন অয়ন মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্রে। সেখানে রণবীরের বিপরীতে দেখা যাবে আলিয়াকে। এমনকী, যে কোনও ইভেন্টেই আলিয়া ও রণবীরকে একসঙ্গে দেখা যাচ্ছে। ফলে এই দু’জন একে অপরকে ডেট করছে বলেই জল্পনা চলছে। যদিও এক সাক্ষাৎকারে রণবীর এবিষয় বলেছেন, এটা এখনও নতুন। আমি এখনই বেশি কিছু বলতে চাই না। এখনও অনেকটা সময় চাই। একটা স্পেস চাই।

এর আগে ক্যাটরিনার সঙ্গে ছুটিয়ে প্রেম করেছিলেন রণবীর। কিন্তু, সম্পর্ক বেশিদিন টেকেনি। রণবীরের প্রথম ছবি সাওয়ারিয়ার সময় সোনমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার কথা শোনা যায়। অন্যদিকে দীপিকার সঙ্গেও একসময় প্রেম করেছিলেন তিনি।