মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে বিএনপি!

বিএনপি মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৯ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জঙ্গিবাদের হিংস্র থাবাকে ধ্বংস করার জন্য, জঙ্গিবাদের বিরুদ্ধে সরকার যখন কঠোর অবস্থান নিয়েছিল, এনকাউন্টারে জঙ্গিরা মৃত্যুবরণ করেছিল তখন জঙ্গিদের পাশে দাঁড়িয়েছিলেন বিএনপি এবং বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া।

এখন মাদকাসক্তির হাত থেকে দেশকে রক্ষা করার জন্য সরকার জিরো টলারেন্স নীতিতে, এনকাউন্টারে যখন অনেকেই মৃত্যুবরণ করছে তখন মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে বিএনপি।

এসময় তিনি ঢাকা দক্ষিণ এবং উত্তর সিটি কর্পোরেশনের কাছে হলিডে মার্কেট চালু করার দাবি জানান।

আয়োজক সংগঠনের সভাপতি এস. এম জাকারিয়া হানিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে অালম মুরাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেন, অরুন সরকার রানাসহ আওয়ামী হকার্স লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।