হোয়াইট হাউসে ফিরলেন মেলানিয়া

মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরেছেন। চলতি সপ্তাহে তার কিডনিতে সফল অস্ত্রোপচার হয়। মেলানিয়ার মুখপাত্র স্টেফানি গ্রিশাম এক বিবৃতিতে জানিয়েছেন, শনিবার সকালে ওয়াল্টার রিড মেডিক্যাল সেন্টার থেকে হোয়াইট হাউসে ফেরেন মেলানিয়া ট্রাম্প।

এছাড়া এক টুইটের মাধ্যমে মেলানিয়ার ফেরার খবর জানান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে প্রথমে টুইটে নিজের স্ত্রীর নামের বানান ভুল করেন তিনি। পরবর্তীতে অবশ্য তাৎক্ষণিকভাবে ভুল শুধরে নেন ট্রাম্প। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স ও দ্য গার্ডিয়ান।

খবরে বলা হয়, গত সোমবার থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মার্কিন ফার্স্ট লেডি। এত লম্বা সময় ধরে তার হাসপাতালে অবস্থান করা দেখে অনেকে আশঙ্কা করছিলেন তার শারীরিক অবস্থা যতটা বলা হয়েছে তার চেয়ে বেশি জটিল। ট্রাম্পের গোপনীয়তা রক্ষার অধিকার টেনে এ বিষয়ে অতিরিক্ত কোন তথ্য দিতে অস্বীকৃতি জানান মেলানিয়ার মুখপাত্র।

এদিকে, ফার্স্ট লেডির সফল অস্ত্রোপাচার শেষে হোয়াইট হাউজে ফেরার খবর এক টুইটের মাধ্যমে জানান ট্রাম্প। টুইটটিতে নিজের স্ত্রীর নামের বানান ভুল করে বসেন মার্কিন প্রেসিডেন্ট। তিনি টুইটে লিখেন, আমাদের অসাধারণ ফার্স্ট লেডিকে হোয়াইট হাউজে ফেরত পেয়ে খুবই ভালো লাগছে।

‘মেলানি’ খুবই ভালো বোধ করছে ও ভালো আছে। আপনাদের প্রার্থনা ও শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ।