উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় ঝিনাইদহে নানা কর্মসূচী

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি পাওয়ায় ঝিনাইদহে র‌্যালী, আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালিত হচ্ছে।

জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে শহরের পুরাতন ডিসিকোর্ট চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে ব্যানার, ফেস্টুন নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীরা অংশ নেন। পরে পুরাতন ডিসি কোর্ট মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

নবাগত জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন। পরিচালনা করেন জেলা প্রশাসনের রেভিনিউ ডেপুটি কালেক্টর দিলারা রহমান। এসময় বক্তারা, বাংলাদেশকে উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশ গঠনে সকল সরকারী, বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের দ্বায়িত্ব সঠিক ও স্বচ্ছতার সাথে পালনের আহ্বান জানান।