চাঁদপুরে দুই দিনব্যাপি তথ্যমেলা

চাঁদপুরে শুরু হয়েছে দুই দিনব্যাপী তথ্যমেলা। বুধবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে টিআইবি‘র সহযোগিতায় জেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি, চাঁদপুর শাখা এই মেলার আয়োজন করে।

এই মেলা উপলক্ষে শহরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মেলা চত্বরে গিয়ে শেষ হয়।

পরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ হোসেন। পরে সেখানে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, চাঁদপুর পৌরসভার মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, শিক্ষাবিদ প্রফেসর মনোহর আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চিকিৎসক একিএম রুহুল আমিন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, টিআইবির প্রোগ্রাম ম্যানেজার করুণা কিশোর চক্রবর্তী। আর উপস্থাপনায় ছিলেন, সচেতন নাগরিক কমিটি চাঁদপুর শাখার সভাপতি কাজী শাহাদাত।

দুই দিনের এই মেলায় চাঁদপুরে সরকারি সবগুলো দপ্তরের স্টল রয়েছে। এতে জনগণকে তথ্য জানানোর জন্য সব ধরনের ব্যবস্থা রয়েছে। এছাড়া মেলা চলাকালে আলোচনা, বির্তক, নাটক, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন সংগঠনের নানা উপস্থাপনা থাকবে।