গান্নায়ন ৫ শতাধিক হতদরিদ্রের মাঝে কম্বল বিতরন

ঝিনাইদহ প্রতিনিধিঃ ৭ই জানুয়ারি রবিবার সকালে ঝিনাইদহের গান্না ইউনিয়ন পরিষদে ৫শতাধিক হতদরিদ্রের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা হতদরিদ্রের মাঝে কম্বল গায়ে জড়িয়ে উদ্বোধন করেন।

এসময় সরকারী ভাবে ২৭৭সহ ব্যাক্তিগত ভাবে গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা ৫শতাধিক হতদরিদ্রের মাঝে কম্বল বিতরন করেন। কান্না জড়িত কন্ঠে গান্না ইউনিয়নের হতদরিদ্র মানুষগুলো বলেন এর আগে কোন চেয়ারম্যান ব্যাক্তিগতভাবে এভাবে আমাদের কম্বল দেয়নি।

শীতের তীব্রতার মাঝে একটি কম্বল যেন আমাদের ঈদের আনন্দকেও হার মানিয়ে দিয়েছে বলে তারা জানান।

সেসময় উপস্থিত ছিলেন সাংবাদিক জাহিদুর রহমান তারিক, ইউপি সচিব প্রকাশ চন্দ্র বিশ্বাস, মেম্বর ওবাইদুল হক রিপন,আব্দুর রহমান, মেম্বর শাহাবুদ্দিন সাবু, হাকিম মেম্বর, সদস্য ডলি খাতুন, জান্নাতুল ফেরদৌস বিউটি ,ব্যবসায়ী রফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, লিটন হোসেন ,ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের নাসরিন সুলতানা শিল্পী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা বলেন, সরেজমিনে গিয়ে দেখেছি ইউনিয়নে প্রায় ৩হাজার হতদরিদ্র মানুষগুলোর একটি করে পড়ার কাপড় আছে। সেখানে শীতের কাপড় বলে তেমন কিছু নেই।

এসব অসহায় ও হতদরিদ্রের মাঝে একটি কম্বল দিয়ে শীতের কষ্টটা কিছু হলেও লাঘব হবে বলে ও তিনি জানান। আগামীতে প্রত্যেক হতদরিদ্রের মাঝে অন্তত একটি করে কম্বল দেওয়ার চেষ্টা করব।