সাভারে ৪০ হাজার পিস ইয়াবা সহ আটক-৩

জাহিন সিংহ, সাভার প্রতিনিধি: সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চল্লিশ হাজার পাঁচশত পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

 

সোমবার রাত থেকে মঙ্গলবার পর্যন্ত সাভারের ভাকুর্তা, আশুলিয়ার জিরানী বাজার এবং বলিভদ্র বাজার এলাকায় অভিযান চালিয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ তাদের আটক করে।

 

 

 

আটককৃতরা হলো- চাঁদপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকার মৃত. ইউসুফের ছেলে তোফায়েল আহমেদ (২৩)। সে সাভারের ভাকুর্তা মোগড়াকান্দা এলাকায় জনৈক রানার বাড়ীর ভাড়াটিয়া। বান্দরবনের লামা উপজেলার লাইনঝীরি এলাকার ময়না মিয়ার ছেলে আমির হোসেন (২০)। সে সাভারের আশুলিয়ার বলিভদ্র বাজার এলাকার হোসেন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া এবং কক্সবাজারের উখিয়া থানার উত্তর রহমতের বিল এলাকার বদরুদ্দোজার ছেলে মো. আমিনুল্লাহ (৩০)। সে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার ফজল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

 

 

 

এদের মধ্যে তোফায়েলের কাছ থেকে ৭ হাজার পাচঁশত পিস, আমির হোসেনের কাছ থেকে ১৩ হাজার পিস এবং আমিনুল্লার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

 

ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, ভাকুর্তা এলাকায় মাদক বিক্রির জন্য কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তোফায়েল আহম্মেদকে ৭ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার জিরানী বাজার এলাকার লাসানিয়া হোটেল এর সামনে থেকে আমির হোসেন নামের অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাকে তল্লশী করে তার সাথে থাকা ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

 

 

 

এরপর, আটককৃত এই দু’জনের দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার বলিভদ্র বাজার এলাকা থেকে আমিনুল্লাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

এ বিষয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) খোরশেদ আলম বলেন, আটক ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।