মর্নিংবেল চিল্ড্রেন একাডেমীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

ঝিনাইদহ প্রতিনিধিঃ শুক্রবার বেলা ১১ টায় ঝিনাইদহের মর্নিংবেল চিল্ড্রেন একাডেমীর উদ্যোগে ২য় শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদায় সংবর্ধনা উপলক্ষে এক আলোচনা অনুষ্ঠিত হয়।

 

 

অফিস সেক্রেটারি রূপালী পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুষেন্দু কুমার ভৌমিক। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা পরিচালক শাহীনূর আলম লিটন।

 

 

 

শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষিকা সালেহা আলম, অভিভাবক প্রতিনিধি শামসুজ্জামান সুমন, কানজুম আক্তার ও নাহিদ সুলতানা। আলোচনা শেষে ২য় শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, ফুলেল শুভেচ্ছা ও শিশুদের কলম রবার-ব্যাগ দেওয়া হয়। পরে শিশুদের ও অতিথিদের জন্য মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়।

 

 

প্রধান অতিথি সরকারী নুরুন্নাহার সরকারী মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ (কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ) সুর্ষেন্দু কুমার ভৌমিক বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষৎ।

 

 

একজন শিশু আগামীতে সরকারী স্কুলে চান্স পাক আর না পাক এই শিশুদের অভিভাবকদের ভেঙ্গে পড়লে চলবে না। মেধাবী শিশু যে স্কুলেই পড়–ক তা এক দিন জেগে উঠবে। তাই শিশুদের হাল ছেড়ে দেওয়া যাবেনা। এই স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে যে মধুর ভালবাসা মনে হলো শিক্ষক ও ছাত্র-ছাত্রী একটি পরিবার।