মানিকগঞ্জে বসুন্ধরার ত্রাণ বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি:-প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বসুন্ধরা গ্রুপ বন্যার প্রথম থেকেই সারা দেশের দুর্গত এলাকায় ত্রাণ সহায়তার কার্যক্রম হাতে নিয়েছে। গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের নির্দেশে এই কার্যক্রম চলবে অবস্থা স্বাভাবিক না হওয়া পর্যন্ত। বসুন্ধরা গ্রুপের স্লোগান ‘দেশ ও মানুষের কল্যাণে’ বসুন্ধরা। দেশ ও মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রুপ সব সময় দেশের মানুষের পাশে থাকছে।

 

 

এটা বসুন্ধরা গ্রুপের চেয়াম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তার ফসল। তাঁর টার্গেট দেশের প্রতিটি মানুষকে কর্মক্ষম করে গড়ে তুলে সাবলম্বী করা। যাতে মানুষকে যেন আর ত্রাণের জন্য অপেক্ষা না করতে হয়। এ লক্ষ্যে বসুন্ধরা গ্রুপ কাজ করে যাচ্ছে। এবারের বন্যায়ও দেশের বিভিন্ন জেলার বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ। আগামীতেও যে কোনো প্রাকৃতিক দুর্যোগে বসুন্ধরা গ্রুপের এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে ।

 

 

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ও বালিয়াখোড়া ইউনিয়ন উচ্চবিদ্যালয় মাঠে এক হাজার বন্যার্তের মাঝে বসুন্ধরা গ্রুপ, ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ত্রাণ বিতরণকালে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় ও বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহমুদ মোর্শেদ হাসান রুনু এসব কথা বলেন ।

 

 

বালিয়াখোড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল আওয়াল খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু, ডেপুটি কমান্ডার আব্দুল মমিন খান, জেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি নীনা রহমান, বাংলাদেশ হিউম্যান রাইটস কমিশন মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম সাত্তার, জেলা পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।