আনব্রেকেবল ফোন ভাঙলেন সালমান!

আর যাই করুন, জীবনে সালমান খানের কাছে শো-অফ করতে যাবেন না। যদি করেন, আপনার দশাও সেই ফোনওয়ালা ভদ্রলোকের মতো হবে!

কয়েক দিন আগে একটা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের শেষে সালমান খান বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে গল্প করছিলেন। এমন সময় এক ভক্ত এসে পড়েন। সাধারণত ভক্তদের কী বক্তব্য থাকে? সেলফি, অটোগ্রাফ বা দু-চার লাইন কথা বলা, কিন্তু এই ব্যক্তিটি এসবের কোনোটিই না করে সালমানকে নিজের মোবাইল ফোনটা দেখিয়ে ফোনের গুণাবলী বলতে শুরু করেন।

বলতে থাকেন, ফোনটা নাকি আনব্রেকেবল- অর্থাৎ হাজার চেষ্টাতেও ভাঙবে না। প্রথমে দু-একবার সালমান হাসিমুখে কথাটা শুনে ফিরে গিয়েছিলেন গল্পগুজবে। কিন্তু ভক্তও নাছোড়বান্দা। সালমানকে ভালো করে ফোনের মাহাত্ম্য না বুঝিয়ে তিনি নড়বেন না! অগত্যা ভাইজান দেখা দিলেন স্বমহিমায়।

সালমান খান প্রথমেই ফোনটি কেড়ে নিয়ে আছড়ে ফেললেন মাটিতে। আনব্রেকেবল ফোন বলে প্রথমবার ভাঙল না। আবার আছাড়, আবার ভাঙল না। ততক্ষণে চারদিকে লোক জমা হয়ে গিয়েছে। চিৎকার করে তারা উৎসাহ দিচ্ছে নায়ককে। জেদ চেপে গিয়েছে সালমানেরও।

সেই রাগের সামনে যত বড় আনব্রেকেবল ফোনই হোক, টেকে কখনও? ভাঙতেই হলো তাকে। এরপর সালমান ভাঙা ফোনের টুকরোগুলো কুড়িয়ে মালিকের হাতে দিলেন। মুচকি হেসে তিনি বললেন, ‘আনব্রেকেবল ফোন?’ সেই ব্যক্তিটির অবস্থা তখন বলাই বাহুল্য!