বন্যার্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা ছাত্রলীগের

১৫ আগস্ট জাতীয় শোক দিবস সামনে রেখে সারাদেশের বিভিন্ন জেলায় বন্যা কবলিত অসহায় মানুষর পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় আয়োজিত ‘স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির’ উদ্বোধনী অনুষ্ঠানে বলা হয়, বন্যাদুর্গত এলাকায় গিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা স্যালাইন, খাবারসহ ত্রাণসামগ্রী বিতরণ করবে।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ যখনই কোন সংকটে পড়েছে তখনই বাংলাদেশ ছাত্রলীগ ত্রাণকর্তা হয়ে বাংলাদেশের পাশে দাড়িয়েছে, মানুষের পাশে দাঁড়িয়েছে। আর্তমানবতার সেবায় বাংলাদেশ ছাত্রলীগ সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। প্রতি বছর প্রায় ৩০ হাজার ব্যাগ রক্ত বিভিন্ন হাসপাতালে মুমূর্ষু রোগীকে দিয়ে থাকে বাংলাদেশ ছাত্রলীগ।

তিনি আরো বলেন, দেশ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নানা ষড়ষন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্র মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন বলেন, ১৫ আগস্ট দেশের কোথাও বিএনপি নেত্রী খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে দেবে না ছাত্রলীগ। যদি কোথাও ভুয়া জন্মদিন পালনের নামে জাতীয় শোক দিবসের ভাবগাম্ভীর্য নষ্ট করা হয় তা সঙ্গে সঙ্গে প্রতিহত করা হবে।