৭টি কলেজের মাস্টার্স পরীক্ষার সময়সূচি ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৭টি কলেজের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ পর্ব পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে। এ পরীক্ষা ১০ সেপ্টেম্বর রোববার শুরু হয়ে ৩১ অক্টোবর মঙ্গলবার শেষ হবে। পরীক্ষা আরম্ভ হবে দুপুর ২টায়।

রবিবার ঢাবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা কলেজ, ইডেন কলেজ, বেগম বদরুন্নেছা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ, কবি নজরুল সরকারী কলেজ, তিতুমীর কলেজ ও বাঙলা কলেজের পরীক্ষার্থীদের পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি জানার জন্য স্ব স্ব কলেজে যোগাযোগ করতে হবে। ব্যবহারিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরে জানানো হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, পরীক্ষার্থীদের প্রবেশপত্র স্ব স্ব কলেজের অধ্যক্ষ মনোনীত প্রতিনিধির মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রকের অফিস থেকে সংগ্রহ করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইস্যুকৃত প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেয়া হবে না। পরীক্ষা চলাকালীন কেন্দ্রে মোবাইল ফোন ও যে কোন প্রকার ইলেকট্রনিক্স ডিভাইস বহন করা সম্পূর্ণ নিষিদ্ধ।

অধিভুক্ত ৭টি কলেজের পরীক্ষার কেন্দ্রসমূহ হলো- বেগম বদরুন্নেছা কলেজ, শহীদ সোহরাওয়ার্দী কলেজ ও কবি নজরুল সরকারী কলেজের পরীক্ষা কেন্দ্র ঢাকা কলেজ; ঢাকা কলেজের পরীক্ষা কেন্দ্র ইডেন কলেজ; ইডেন কলেজের পরীক্ষা কেন্দ্র বেগম বদরুন্নেছা কলেজ; তিতুমীর কলেজের পরীক্ষার কেন্দ্র বাঙলা কলেজ এবং বাঙলা কলেজের পরীক্ষার কেন্দ্র তিতুমীর কলেজ।

পরীক্ষার সময়সূচীতে কোনো প্রকার অসঙ্গতি থাকলে সময়সূচী প্রকাশের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সাথে যোগাযোগ করার জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।