আওয়ামী লীগ কোনো হুমকি-ধমকিতে ভয় পায় না

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির জ্বালাও-পোড়াও এবং মানুষ পুড়িয়ে হত্যার আন্দোলন জনগণ সমর্থন করে না। আন্দোলনের হুমকি ধমকি দিয়ে আওয়ামী লীগকে ভয় দেখানো যাবে না। আওয়ামী লীগ জনগণের দল, কোনো হুমকি-ধমকিতে ভয় পায় না।

রবিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা কাজীপুর এবং সিরাজগঞ্জে মডেল ফার্মেসি উদ্বোধন করে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচন ছাড়া সরকার পরিবর্তনের বিকল্প নেই। একাদশ সংসদ নির্বাচন হবে সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে। হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। আওয়ামী লীগ তার নিজের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ জনগণের ভোট নিয়েই নির্বাচিত হতে চায়।

এ সময় ওষুধ প্রশাসনের মহাপরিচালক মেজর জেনারেল মো. মোস্তাফিজুর রহমান, পরিচালক মো. রুহুল আমীন, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন্নাহার সিদ্দীকা, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শাহীনুর আলম খান, ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ জেনারের হাসপাতালের তত্বাবধায়ক ডা. উদয় নারায়ণ মোহন্ত ।

পরে মন্ত্রী শহরের হোসেনপুরে জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত আলতাব হোসেনর বাসায় যান এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।