মানিকগঞ্জ বেউথায় গঙ্গা স্নান

মানিকগঞ্জ প্রতিনিধ:- মানিকগঞ্জ জেলা শহরের বেউথা এলাকায় কালীগঙ্গা নদীতে গঙ্গা স্নান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ভোরে সূর্য উদয়ের সাথে বিভিন্ন এলাকা থেকে নানা বয়সী হিন্দু ধর্মাবলম্বী নারী-পুরুষ এই স্নান অংশ নেন। অন্ন পূর্ণা সেবা সংঘ এই গঙ্গা¯স্নানর আয়োজন করে। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভায় অতিথি ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম। অন্নপূর্ণা সেবা সংঘের সভাপতি দীলিপ কুমার রাজবংশীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও জজকোর্টের জিপি মো. মেহের উদ্দিন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার বিশ্বাস, মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জেলা আওয়ামীলীগ সদস্য নজরুল ইসলাম তোতা, মানিকগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাফর শেখ, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিশ্বাস টুটুল, অন্নপূর্ণা সেবা সংঘের উপদেষ্টা গোপাল চন্দ্র রাজবংশী ও নীল কমল চক্রবর্তী, সাধারণ সম্পাদক সুনীল চন্দ্র সূত্রধর, কোষাধ্যক্ষ শংকর রাজবংশী।

¯œান উপলক্ষ্যে নদীর পাড়ে বসেছে গ্রামীণ মেলা।

পূন্যার্থীরা জানান, সারা বছরের জানা-অজানা পাপ মোচনের জন্য ¯œান করেছে। মানবকল্যানে দেশের সকল মানুষ যেন শান্তিতে থাকতে পারে সেজন্য প্রার্থনা করেছেন তারা।

অন্ন পূর্ণা সেবা সংঘের সভাপতি দিলীপ কুমার রাজবংশী বলেন, বহু বছর ধরে এই ¯œানে আয়োজন করে আসছে। এবারও শত শত নানা বয়সী হিন্দু ধর্মাবলম্বী মানুষ এই পুন্য¯œানে অংশ নিচ্ছে। আগামীতে আরো জাকজমকপূর্ন পরিবেশে ¯œানের ব্যবস্থা করা হবে।